Wednesday, February 28, 2024

বঙ্গবাজারে ক্ষতিগ্রস্তদের লাখ টাকা দেবেন মিষ্টি জান্নাত

তারিখ:

বঙ্গবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ঘটনায় ক্ষতিগ্রস্তদের এক লাখ টাকা প্রদানের সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী ও চিকিৎসক মিষ্টি জান্নাত। তার চিকিৎসা প্রতিষ্ঠান ‘হ্যাভেন ডেন্টাল অ্যান্ড বিউটি ক্লিনিক’র পক্ষ থেকে এ অর্থ সহায়তা দেওয়া হবে।

বুধবার (৫ এপ্রিল) মিষ্টি জান্নাত তার ফেসবুকে লেখেন, ‘বঙ্গবাজারের ক্ষতিগ্রস্তদের আমার ‘হ্যাভেন ডেন্টাল অ্যান্ড বিউটি ক্লিনিক’র ইনকাম থেকে ১ লাখ টাকা প্রদান করতে চাই। সাথে যারা বিকাশ/একাউন্টে টাকা দেবেন সেটাও পৌঁছে দেওয়া হবে।’

তিনি বলেন, বঙ্গবাজারের ক্ষতিগ্রস্তদের আমার প্রতিষ্ঠানের আয় থেকে এক লাখ টাকা দেওয়া সিদ্ধান্ত নিয়েছি। সঙ্গে বিত্তবান এবং যারা অসহায়দের পাশে দাঁড়াতে ইচ্ছুক, তাদের সবাইকে আহবান করব- কিছু একটা করার। চাইলে তারা আমার যেকোনো সহযোগিতা নিতে পারেন। বঙ্গবাজার ক্ষতিগ্রস্তদের হাহাকার আর সহ্য করা যাচ্ছে না। তাদের জন্য কিছু করতে পারলে নিজেকেই ভাগ্যবান মনে করবো।

অভিনেত্রী আরো বলেন, ‘আমার পরিচিত সবার সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলেছি। অনেকেই এগিয়ে আসছে। আমি আমার ভক্ত-দর্শকদেরও বলতে চাই, আপনার চাইলেও আমার সঙ্গে এগিয়ে আসতে পারেন। সবাইকে সঙ্গে নিয়েই তাদের পাশে দাঁড়াতে চাই।’

মঙ্গলবার সকাল ৬টা ১০ মিনিটে বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এরপর প্রায় সাড়ে ৬ ঘণ্টা পর ফায়ার সার্ভিসের ৫০টি ইউনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

আগুনে বঙ্গবাজারসহ আশপাশের ৬টি মার্কেটের পাঁচ হাজার দোকান পুড়েছে বলে জানিয়েছেন বাংলাদেশ দোকান মালিক সমিতির সভাপতি হেলাল উদ্দিন। তবে, প্রাথমিকভাবে আগুনের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

জনপ্রিয় সংবাদ