Wednesday, February 28, 2024

আশা করি আগামী মৌসুমে মেসির সঙ্গে খেলবো: লেভা

তারিখ:

পিএসজি সঙ্গে চলতি মৌসুম শেষেই চুক্তি শেষ লিওনেল মেসি। প্যারিসের দলটি তার সঙ্গে চুক্তি নবায়ন করতে চাইলেও মেসির দিক থেকে তেমন সাড়া শব্দ পাচ্ছে না।

শোনা যাচ্ছে, মৌসুম শেষে ক্যাম্প ন্যুতে ফিরবেন তিনি। বিষয়টি নিয়ে বার্সা স্ট্রাইকার লেভানডভস্কি বলেছেন, মেসির ফেরা হবে অসাধারণ কিছু।

স্প্যানিশ দৈনিক মুন্ডো দেপোর্তিভোকে এক সাক্ষাৎকারে সাবেক বায়ার্ন তারকা লেভা বলেন, ‘আমি মনে করি, মেসি সর্বদাই বার্সার একটা অংশ। তার ফিরে আসা হবে অসাধারণ কিছু। আমরা জানি যে, এটা তার কাছে বাড়ির মতো। কী হতে চলেছে তা আমার জানা নেই। তবে আশা করি, আগামী মৌসুমে বার্সায় একসঙ্গে খেলতে পারবো।’

বার্সার আর্থিক সংকটের কারণে মেসির সঙ্গে চুক্তি নবায়ন করতে পারেনি। এরপরে অবশ্য ক্লাবটি রবার্ট লেভানডভিস্কি, রাফিনহা, ফেরান তোরেসদের মোটা অঙ্কের অর্থ দিয়ে দলে ভিড়িয়েছে। নতুন করে মেসিকে পেতে কাতালান ক্লাবটি নাকি স্পন্সর খুঁজছে।

এদিকে মেসির জন্য ক্যাম্প ন্যুর দরজা খোলা এটাই ক্লাবের পক্ষ থেকে বলা হচ্ছে। তার ফেরায় গুঞ্জন থাকলেও বার্সার পক্ষ থেকে এখনও লিওকে আনুষ্ঠানিক চুক্তির প্রস্তাব দেওয়া হয়নি। মেসি নাকি বার্সা প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তের ফোনের অপেক্ষায় আছেন।

জনপ্রিয় সংবাদ