Wednesday, February 28, 2024

মেসির জার্সিতে স্বপ্ন পূরণ কুরাসাও গোলরক্ষকের

তারিখ:

বিশ্বকাপজয়ী তারকা লিওনেল মেসির ভক্ত রয়েছে পৃথিবীর সব প্রান্তে, সবকটি দেশে। দর্শকদের মতো প্রতিপক্ষ দেশগুলোও মুখিয়ে থাকে মেসির পায়ের জাদু দেখতে। সম্প্রতি আর্জেন্টিনার জার্সিতে শততম গোল পূর্ণ করেছেন এলএমটেন। একই সাথে কুরাসাওয়ের জালে হ্যাট্রিক পূর্ণ করেন এ আর্জেন্টাইন।

মেসিদের বিপক্ষে খেলতে নেমে অনেক ঝড়-ঝাপটা পোহাতে হয়েছে কুরাসাওয়ের গোলরক্ষক ইলয় রোমকে। ম্যাচ শেষে জানা গেল, এতেও কোনো আপত্তি বা আক্ষেপ নেই তার। নিজের সবচেয়ে প্রিয় ফুটবলারের সাথে খেলতে পেরে বেশ খুশি এ গোলকিপার।

এর আগে, ম্যাচ হেরে এমন খুশি হয়তো কোনো ফুটবলারই হননি। তবে, ইলয় রোমের খুশির রয়েছে একটি বিশেষ কারণ। আর্জেন্টিনার বিপক্ষে ৭ গোল হজম করা গোলরক্ষক ইলয়ের সাথেই জার্সি বিনিময় করেছেন মেসি। সামাজিক যোগাযোগমাধ্যমে মেসির দেয়া জার্সির ছবি আপলোড করে ক্যাপশনে ইলয় লিখেছেন, ‘অবশেষে স্বপ্ন পূরণ’। এক সাক্ষাৎকারে জানিয়েছেন নিজের অনুভূতির কথাও।

কুরাসাওয়ের গোলরক্ষক ইলয় রোম বলেন, পুরো বিশ্ব লিওনেল মেসির ভক্ত। আমি তার সাথে খেলতে পেরেছি। আমার কাছে মেসির জার্সি রয়েছে। এটা আসলেই বিশেষ কিছু। আমার স্বপ্ন সত্যি হয়েছে।

৭ গোল হজমের পাশাপাশি আরও প্রায় ৯টি গোল সেভ করেছেন ইলয়। আর সে কারণেই জার্সি বিনিময়ের এক পর্যায়ে তার প্রশংসাও করেন আর্জেন্টাইন ফুটবল জাদুকর।

ইলয় রোম আরও বলেন, মেসি আমার বিরুদ্ধে ৩ গোল করেছেন। তবে তার কিছু শট আমি ঠেকিয়েছি। ম্যাচ শেষে মেসি আমাকে বলেছেন যে আমি ভালো সেভ করেছি। এটা আমার কাছে অনেক কিছু।

এদিকে, আন্তর্জাতিক ম্যাচ শেষ হওয়ায় আবার ব্যস্ত সূচিতে ফিরছেন মেসি। খুব শীঘ্রই ফ্রেঞ্চ ক্লাব পিএসজিতে ফিরবেন ৩৫ বছর বয়সী এ তারকা।

জনপ্রিয় সংবাদ