Wednesday, February 28, 2024

জন্মদিনে বীরকে গাড়ি উপহার দিয়েছেন শাকিব খান

তারিখ:

সন্তানের মায়েদের নিয়ে তেমন মন্তব্য করতে না চাইলেও দুই ছেলে জয় ও বীরের সঙ্গ শাকিব খানের দারুণ সখ্যতা বলেই জানিয়ে আসছেন শাকিব খান। সন্তানদের সঙ্গে তার নানা সময়ের কর্মকাণ্ডে এ কথার প্রমাণও পাওয়া যায়।

এদিকে সাম্প্রতিক সময়টা ভালো যাচ্ছিল না ঢাকাই ছবির জনপ্রিয় এই নায়কের। বিতর্ক, সমালোচনা আর অভিযোগ-পাল্টা অভিযোগের মধ্য দিয়ে যাচ্ছিলেন তিনি। এই মাঝে দ্বিতীয় সংসারের পুত্র শেহজাদ খান বীরের জন্মদিন। তাই দিনটিকে ভুললেন না এই নায়ক। পারিবারিকভাবে ঘটা করে পালন করলেন ছোট ছেলের জন্মদিন।

সূত্রের খবর, রাতে শাকিবের গুলশান ২ নম্বরের বাসায় ঘরোয়া আয়োজনে জন্মদিনের কেক কাঁটা হয়। সেখানে বীরকে নিয়ে হাজির হন বুবলী। এছাড়াও শাকিবের বাবা, মা, ভগ্নীপতি, বোনের ছেলে-মেয়েসহ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। সবাই মিলে মেতে ওঠেন ছোট্ট বীরের চতুর্থ জন্মদিন উদযাপনে।

সে সব ছবি ফেসবুকে দিয়ে নায়িকা লিখেছেন, ‘পরিবারের মূল্যবান কিছু মুহূর্ত’। জন্মদিনে ছেলে বীরকে একটি লাল গাড়িও উপহার দিয়েছেন শাকিব খান।

শাকিব খান সাবেক স্ত্রী অপু বিশ্বাস সন্তানের খবর প্রকাশ্যে নিয়ে আসায় ২০১৭ সালের ২২ নভেম্বর বিচ্ছেদের জন্য আবেদন করেন। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির বিচ্ছেদ হয়।

এরপর ২০১৮ সালের ২০ জুলাই বিয়ে করেন আরেক চিত্রনায়িকা শবনম বুবলীকে। গুঞ্জন ছিল, বুবলীর সঙ্গে প্রেমের সম্পর্ক থাকায় শাকিবের ঘরে নিজের সন্তান থাকার সংবাদ প্রকাশ্যে আনেন অপু। সেই হিসাবে অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব। আর সেই খবর বুবলী প্রকাশ্যে নিয়ে আসেন ১৫৩৬ দিন পর।

জনপ্রিয় সংবাদ