Wednesday, February 28, 2024

ইসলাম গ্রহণের খবর জানালেন অভিনেতা ভিভিয়ান

তারিখ:

ভারতের জনপ্রিয় টিভি অভিনেতা ভিভিয়ান ডিসেনা। ‘পেয়ার কি ইয়ে এক কাহানি’ ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে পান জনপ্রিয়তা। তবে অনেকদিন নিজেকে আড়ালে রেখেছিলেন তিনি। খবর হিন্দুস্তান টাইমসের।

মাঝে দুইবার তিনি চর্চার কেন্দ্রে এসেছিলেন। একবার সাবেক স্ত্রী ওয়াহ্বিজ দোরাবজির সঙ্গে আট বছরের সম্পর্ক হঠাৎ বিচ্ছেদের খবরে। দ্বিতীয়বার লুকিয়ে বিয়ে করার কারণে। শুধু বিয়ে নয়, দুই মাসের কন্যাসন্তানও রয়েছে তাদের।

তবে এবার এক সাক্ষাৎকারে ভিভিয়ান জানিয়েছেন, ধর্ম পরিবর্তনের কথা। ২০১৯ সালের রমজান মাসে তিনি ইসলাম ধর্মগ্রহণ করেছেন।

ভিভিয়ান বলেন, আমার জীবনে তেমন কিছুই পরিবর্তন হয়নি। আমি খ্রিস্টান হয়ে জন্মগ্রহণ করেছি, তবে আমি এখন ইসলাম অনুসরণ করি। ২০১৯ সালের পবিত্র রমজান মাসে ইসলামকে অনুসরণ করা শুরু করি। আমি দিনে পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে অনেক শান্তি ও স্বস্তি পাই। আমাকে নিয়ে চলা অযাচিত জল্পনাকে বিশ্রাম দিতে চাই আমি।

সম্প্রতি রমজানের শুরুতে ভক্তদের শুভেচ্ছা জানিয়েছিলেন অভিনেতা। ইনস্টাগ্রামে তিনি লিখেছেন— সর্বশক্তিমান। রমজানের এই বরকতময় প্রথম শুক্রবারে আমাদের সেই মানুষদের মধ্যে অন্তর্ভুক্ত করুন, যারা আপনার জন্য আন্তরিকভাবে রোজা রাখে। আপনি আমাদের রোজা এবং রাতের প্রার্থনা কবুল করুন, যা আমরা মন থেকে পালন করে থাকি। সব ভুল থেকে দূরে রাখুন এবং আমাদের সব দোষ মাফ করুন। আমিন।

জনপ্রিয় সংবাদ