Friday, March 1, 2024

ধলেশ্বরীতে দুই পুলিশকে কুপিয়ে আহত, আট ডাকাত আটক

তারিখ:

ধলেশ্বরী নদীতে অভিযান চলাকালে দুই পুলিশ সদস্যকে কুপিয়ে আহত করেছে ডাকাত দল। এসময় পুলিশ স্থানীয়দের সহযোগিতায় দেশি অস্ত্রসহ আট ডাকাতকে আটক করেছে। পুলিশের ভাষ্য, তারা ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলেন। এসময় পুলিশ অভিযান চালালে তারা ডাকাতদের আক্রমণের শিকার হন।

শনিবার (৭ জানুয়ারি) ভোরে জেলার ফতুল্লার বক্তাবলী এলাকার কনকর্ড ফিলিং স্টেশন সংলগ্ন ধলেশ্বরী নদীতে এ ঘটনা ঘটে।

গ্রেপ্তার ডাকাতরা হলেন-  ময়না খান (৩০), বাবুল হক (৫৫), আরাফাত হালদার (৩০), হারুন বেপারী (৫০), মো. হৃদয় খান (২১), শাহ আলম (৫০), শাহ জাহান খান (৪৫), সুজাত হালদার (৪০)।

আহত পুলিশ সদস্যরা হলেন- পুলিশ কনস্টেবল আনোয়ার সুলতান ও উপ-পরিদর্শক হাবিবুর রহমান।

বক্তাবলী নৌ পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর (ইনচার্জ) মো. নান্নু মিয়া জানান, একটি বাল্কহেড টার্গেট করে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নেয়। এসময় বাল্কহেডের শ্রমিক ও এলাকাবাসীর চিৎকারে আমরা সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ছুটে যাই। যাওয়ার পর ডাকাতরা আমাদের লক্ষ্য করে গুলি ছুঁড়ে। আমরাও আত্মরক্ষায় পাল্টা তিন রাউন্ড গুলি ছুঁড়ি। এ সময় ডাকাতদের ধরতে এএসআই হাবিবুর রহমান ও কনস্টেবল আনোয়ার সুলতান পানিতে ঝাঁপিয়ে পড়েন। তখন ডাকাতরা তাদের কুপিয়ে আহত করে।

এরপর স্থানীয় শ্রমিকদের সহযোগিতায় আট ডাকাতকে দেশি অস্ত্রসহ আটক করা হয়। তার দীর্ঘদিন যাবত নারায়ণগঞ্জ, কেরানীগঞ্জ ও মুন্সীগঞ্জের নৌ-পথে ডাকাতি করে আসছিল।

তিনি জানান, এ সময় অন্তত ৪/৫ ডাকাত পালিয়ে গেছে। ডাকাতির কাজে ব্যবহৃত একটি স্টিলের ট্রলার জব্দ ও দেশি অস্ত্র উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

জনপ্রিয় সংবাদ