Tuesday, February 27, 2024

দুবাইভিত্তিক কোম্পানির বিনিয়োগ পেলো সিটিস্কেপ লাইফস্টাইল

তারিখ:

বাংলাদেশের সিটিস্কেপ ইন্টারন্যাশনালের সিটিস্কেপ লাইফস্টাইল ব্র্যান্ডের অধীনে ‘হ্যাপিনেস কনসেপ্ট’ প্রকল্প বাস্তবায়নে এক কোটি দিরহাম বিনিয়োগ করেছে সংযুক্ত আরব আমিরাতের বেসরকারি কোম্পানি দ্য এসেনশিয়াল এফজেডসি এলএলসি।

সিটিস্কেপ ইন্টারন্যাশনালের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সম্প্রতি ইউএইর দুবাইয়ে একটি হোটেলে অনুষ্ঠানে এ বিষয়ে দুই পক্ষের সমঝোতা স্মারক স্বাক্ষর হয়। খবর বিজ্ঞপ্তির।

দ্য এসেনশিয়াল এফজেডসির চেয়ারম্যান মোহামেদ মুরাদ এবং সিটিস্কেপ ইন্টারন্যাশনালের ব্যবস্থাপনা পরিচালক নাহিদ সারোয়ার নিজ নিজ সংস্থার পক্ষে সমঝোতা চুক্তিতে সই করেন। এরপর এসেনশিয়াল এফজেডসির পক্ষে থেকে সিটিস্কেপ ইন্টারন্যাশনালের হাতে এক কোটি দিরহামের চেক তুলে দেওয়া হয়।

দ্য এসেনশিয়াল এফজেডসি চেয়ারম্যান মোহামেদ মুরাদ বলেন, এ সহযোগিতা দুই দেশের জন্যই পরিবেশবান্ধব ব্যবসায়িক উদ্যোগের ক্ষেত্রে প্রযুক্তিগত সহায়তা ও বিনিয়োগের এক নতুন দিগন্ত মেলে দেবে।

সিটিস্কেপ ইন্টারন্যাশনাল ব্যবস্থাপনা পরিচালক নাহিদ সরোয়ার বলেন, এই বিনিয়োগের মাধ্যমে বৈশ্বিক বৃহত্তর প্রেক্ষাপটে বেসরকারি খাতের উদ্যোক্তাদের সামনে বাংলাদেশের ভাবমূর্তি আরও উজ্জ্বল হবে।

বাংলাদেশে সিটিস্কেপ গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান সিটিস্কেপ ইন্টারন্যাশনাল বাংলাদেশের নির্মাণ ভুবনে পরিবেশবান্ধব নির্মাণে স্মার্ট উদ্ভাবন, ইকো-রিসোর্ট, হেলথ অ্যান্ড ওয়েলনেস, এডুকেশন এবং জলবায়ুভিত্তিক উদ্ভাবনী প্রকল্প বাস্তবায়নের ক্ষেত্রে একটি সুপ্রতিষ্ঠিত নাম।

অন্যদিকে সংযুক্ত আরব আমিরাতের শীর্ষস্থানীয় বেসরকারি উদ্যোগ দি অ্যাসেনসিয়াল এফজেডসি মূলত কর্মসংস্থান এবং আমদানি-রপ্তানিসহ বিভিন্ন ধরনের ব্যবসা ও সেবা প্রদানকারী নতুন ডিজিটাল প্রযুক্তি এবং বিজনেস মডেলকে সহায়তা দিয়ে থাকে।

জনপ্রিয় সংবাদ