Friday, March 1, 2024

আ.লীগের এমপিরা ভোট চুরি করতে থানার ওসিদের পেছনে ঘোরে: আমির খসরু

তারিখ:

আওয়ামী লীগ রাজনৈতিকভাবে পরাজিত হয়েছে। এজন্য তাদের এমপিরা এখন ভোট চুরি করতে থানার ওসিদের পেছনে ঘোরে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

শনিবার (২১ জানুয়ারি) রাজধানীর ভাসানী মিলমায়তনে স্বেচ্ছাসেবক দলের নেতা মুছাব্বিরের মু্ক্তির দাবিতে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় তিনি এই মন্তব্য করেছেন। তিনি বলেন, ফ্যাসিস্টদের অব্যাহতভাবে ক্ষমতা দখল করে রাখার যে প্রবণতা তা এখন বাংলাদেশে বিরাজ করছে। লুটেরা কিছু রাজনীতিবিদ, ব্যবসায়ী, সরকারের কিছু আমলা, পুলিশ ও দুবৃত্ত রাষ্ট্রকে দখল করে রেখেছে। এটা এখন রাষ্ট্রও নেই, রাজ্য হয়ে গেছে। এর অত্যাচারী রাজার রাজত্ব থেকে মুক্তি পেতে নেতাকর্মীদের প্রস্তুত থাকতে হবে। এরইমধ্যে বেশ কয়েকজন নেতাকর্মী প্রাণ দিয়েছে। ব্যাটেলিয়ন করে এই সরকারের পতন ঘটাতে হবে।

এ সময় তিনি বলেন, আওয়ামী লীগ রাজনৈতিকভাবে একটা পরাজিত দল। তাদের এখন রাজনীতি নেই। কেননা তাদের এখন জনগণের সমর্থন নেই। তারা জনগণ থেকে বিচ্ছিন্ন। কারণ, তারা জনগণের ভোটের অধিকারে বিশ্বাসী না। তারা এখন ভোট চুরির উপর নির্ভরশীল। এজন্য এমপিরা ওসির পেছনে পেছনে ঘোরে। অথচ আগে পুলিশ এমপিদের পেছনে ঘুরতো।

আমীর খসরু মাহমুদ চৌধুরী আরও বলেন, আওয়ামী লীগ এখন লুটপাটের অ্রথনীতিতে বিশ্বাসী। এর জন্য তাদের সমাবেশে এখন লোক হয় না। টাকা দিয়ে লোক আনে। একদিক দিয়ে তাদের সমাবেশে লোক ঢোকে আরেক দিক দিয়ে বের হয়ে যায়। আর মানুষ নদী সাঁতরে, মাইলের পর মাইল হেঁটে বিএনপির সমাবেশে আসে। বিএনপির নেতাকর্মীরা খাঁটি সোনায় পরিণত হয়েছে।

জনপ্রিয় সংবাদ