Sunday, February 25, 2024

ছিনতাইয়ের শিকার ব্রাজিলের সাবেক কোচ তিতে

তারিখ:

ব্রাজিলের সাবেক কোচ তিতে ছিনতাইয়ের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। গত শুক্রবার ভোররাতে রিওতে ছিনতাইয়ের শিকার হন তিনি। চেন ছিনিয়ে নিয়ে মারধরের পর ওই দুষ্কৃতিকারী কোচ তিতেকে প্রশ্ন করেন, কেন ব্রাজিল কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিলো! ব্রাজিলিয়ান সংবাদ মাধ্যম ও’গ্লোবোর বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে ভ্যানগার্ড।

খবরে বলা হয়, সেদিন সকাল ৬টার দিকে স্ত্রীকে নিয়ে প্রাতঃভ্রমণে বের হন তিতে। হাঁটার এক পর্যায়ে এক দুষ্কৃতিকারী পেছন থেকে তাকে হামলা করে। এরপর তার কাছে কৈফিয়ত চায়, কেন ব্রাজিল কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিলো?

হেক্সা জয়ের মিশন নিয়ে কাতার বিশ্বকাপ খেলতে গিয়ে কোয়ার্টার ফাইনালেই থেমে গিয়েছিল ব্রাজিলের যাত্রা। মিশন সফল না হওয়ায় পদত্যাগ করেন ব্রাজিলের কোচ তিতে। ব্রাজিলের বিদায়ের পর থেকে তিনি আর আলোচনায় নেই। কোনো মিডিয়ার সঙ্গে কথা বলছেন না। নিজেকে সামনে আনছেন না। অর্থাৎ দেশে ফিরে নিজেকে একপ্রকার অন্তরালে রেখেছেন তিনি।

উল্লেখ্য, তিতে ২০১৬ সালে দায়িত্ব নিয়েছিলেন ব্রাজিলের। তার তত্ত্বাবধানেই ২০১৯ সালে কোপা আমেরিকার শিরোপা জিতেছিল সেলেসাওরা। ২০২১ সালে ফাইনাল খেলে হয়েছিল রানার্স-আপ।

জনপ্রিয় সংবাদ