Friday, February 23, 2024

শেষ মুহূর্তের গোলে হারলো ম্যানচেস্টার সিটি

তারিখ:

শেষ মুহূর্তের গোলে ঘরের মাঠে পয়েন্ট খোয়ালো ম্যানচেস্টার সিটি। এমিরেটসে শুরু থেকেই ছন্নছাড়া ছিল টেবিলের দুইয়ে থাকা সিটিজেনরা। উল্টো প্রতিপক্ষের মাঠে দাপুটে শুরু করে ব্রেন্টফোর্ড। ম্যাচের ৬ষ্ঠ মিনিটে এগিয়ে যাবার সুযোগ হাতছাড়া করে সফরকারীরা। ইভান টনির শট বা দিক ঝাঁপিয়ে দলকে বিপদ মুক্ত করেন এডারসন।

তবে ১৬ মিনিটে আর শেষ রক্ষা হয়নি স্বাগতিকদের। জটলা থেকে কয়েক দফায় উড়ে আসা বলে মাথা ছুঁইয়ে দলকে এগিয়ে নেন সেই ইভান টনিই।

ম্যাচে ফিরতে মরিয়া সিটিজেনরা একের পর এক আক্রমণে গেলেও, গোল করার মতো সুযোগ কাজে লাগাতে পারেননি হালান্ড-ফোডেনরা।

তবে প্রথমার্ধের শেষ দিকে ম্যাচে সমতা ফিরিয়ে আনে ম্যানসিটি। কর্নার থেকে উড়ে আসা বলে ফোডেনের  সাইড ভলি জায়গা করে নেয় জালে। ১-১ গোলের সমতা নিয়ে বিরতিতে যায় দুই দল।

বিরতির পর ম্যাচে লিড পেতে আরও মরিয়া হয়ে ওঠে ডি ব্রুইনা-হালান্ডরা। কিন্তু তাদের সকল আক্রমণই আটকে যাচ্ছিলো ব্রেন্টফোর্ডের রক্ষণভাগে।

অতিরিক্ত ১০ মিনিটের খেলায় ৮ম মিনিটে কপাল পোড়ে পেপ গার্দিওলার দলের। ডাসিলভার ক্রস থেকে ফাঁকায় দাঁড়ানো ইভান টনি নিজের ও দলের ২য় গোল করলে মৌসুমের ৪র্থ জয় নিয়ে মাঠ ছাড়ে ব্রেন্টফোর্ড। ১৫ ম্যাচ শেষে ১৯ পয়েন্ট নিয়ে টেবিলের ১০ম স্থানে উঠে এসেছে তারা।

বিপরীতে সবশেষ ৫ ম্যাচের মধ্যে দ্বিতীয়বারের মতো হারের ফলে আর্সেনালের থেকে অনেকটাই পিছিয়ে গেলো ম্যানচেস্টার সিটি। ১৪ ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে রয়েছে তারা।

জনপ্রিয় সংবাদ