Friday, March 1, 2024

নেইমার জাদুতে পিএসজির জয়

তারিখ:

গোড়ালির চোট পাওয়ায় পিএসজির হয়ে আজ মাঠে নামেননি মেসি। তার অনুপস্থিতিতে দলকে জেতানোর বাড়তি দায়িত্ব ছিল নেইমারের উপর। আর সেই দায়িত্ব ভালোভাবেই পালন করলেন এই ব্রাজিলিয়ান তারকা। পিএসজিকে জেতাতে তিনি গোল করলেন, গোল করালেনও। তার নৈপুণ্যে আজ লিগ ওয়ানে লরিওর বিপক্ষে ২-১ গোলের ব্যবধানে জয় পেয়েছে পিএসজি।

প্রতিপক্ষের মাঠে আজ শুরু থেকেই ম্যাচের নিয়ন্ত্রণ ছিল পিএসজির। ম্যাচের মাত্র ৯ মিনিটের মাথায় নেইমারের গোলে এগিয়ে যায় পিএসজি। নেইমারের গোলে সহায়তা করেন উগো একিতিকে। একিতিকে অবশ্য নিজেও পোস্টে শট নিতে পারতেন, তবে ঝুঁকি না নিয়ে নেইমারের দিকেই বল বাড়ান। লিগে এটি নেইমারের ১১তম গোল।

তবে ঘরের মাঠের সহজে হার মানতে রাজি ছিল না লরিও।এই মৌসুমে দারুণ ফুটবল খেলা দলটি গোল খেয়ে আক্রমণের ধার বাড়ায়। প্রথমার্ধে পিএসজি ডিফেন্ডারদের ফাঁকি দিতে না পারলেও বিরতির পর ম্যাচে ফিরতে সময় নেয়নি স্বাগতিকরা। ৫৩ মিনিটে এনজো লে ফির গোলে ম্যাচে সমতা আনে লরিও। জয় পেতে মরিয়া পিএসজি ফের ঘুরে দাঁড়ায়। ৮১ মিনিটে নেইমারের নেওয়া কর্নার থেকে পেরেইরা হেডে লক্ষ্যভেদ করলে ফের একবার এগিয়ে যায় গলতিয়ের শিষ্যরা। এবার আর সমতা ফেরাতে পারেনি লরিও।

এই জয়ে লিগে অজেয় যাত্রা ধরে রাখল পিএসজি। ১৪ ম্যাচে ১২ জয় ও দুই ড্রয়ে ৩৮ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান আরও মজবুত করেছে গলতিয়ের দল। ২৭ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে লরিও।

 

জনপ্রিয় সংবাদ