Wednesday, February 28, 2024

‘মিস্টার মাম্মি’র ট্রেলার রিলিজ; যেসব চমক থাকছে

তারিখ:

প্রায় ১০ বছর পর আবারও জুটি বেঁধে পর্দায় আসছেন বলিউড তারকা রিতেশ দেশমুখ ও জেনেলিয়া ডি সুজা। এবার তাদের একসঙ্গে দেখা মিলবে ‘মিস্টার মাম্মি’ নামের একটি সিনেমায়। এরই মাঝে মুক্তি পেয়েছে সিনেমার ট্রেলার। যা নিয়ে শোরগোল চলছে শোবিজ দুনিয়ায়।

কয়েক বছর ধরেই সমাজের নানা ট্যাবুকে ভেঙে দিতে নানা বিষয়ে সিনেমা তৈরি হচ্ছে বলিউডে। স্পার্ম ডোনারের গল্প ‘ভিকি ডোনার’ হোক কিংবা সমকামী প্রেমের ‘শুভ মঙ্গল জিয়াদা সাবধান।’ বেশি বয়সে সন্তান ধারণ নিয়ে তৈরি হয়েছে ‘বাধাই হো’ সিনেমাও। বক্স অফিসে এ সিনেমাগুলো সাফল্য পাওয়ার পাশাপাশি সমালোচকদের প্রশংসাও কুড়িয়েছে বেশ। সেই ট্রেন্ডকে সামনে রেখেই এবার আসছে রিতেশ-জেনেলিয়ার নতুন সিনেমা ‘মিস্টার মাম্মি’।

সিনেমার পোস্টার দেখেই চমকে গিয়েছিলেন দর্শক। গর্ভ আড়াল করে বসে আছেন রীতেশ দেশমুখ! নায়ক অন্তঃসত্ত্বা? তারপর? স্বাভাবিক ভাবেই কৌতূহল বাড়িয়েছিল শাদ আলি পরিচালিত নতুন এ সিনেমার ঘোষণা। এরপর প্রকাশ্যে এলো ট্রেলার। কিন্তু প্রথম ঝলকে যেনো মনে হলো, গল্পটা ১৯৯৪ সালের হলিউড সিনেমা জুনিয়রের মতো। আসলেই কি?

ট্রেইলারে দেখা যায়, চিকিৎসকের কাছে ছুটছেন রীতেশ। চিকিৎসকের ভূমিকায় মাহেশ মাঞ্জরেকার। চেম্বারে গিয়ে রিতেশ তাকে জানান, তিনি ও তার স্ত্রী একই রকম অসুস্থতায় ভুগছেন। রোগের লক্ষণ দু’জনেরই এক। মহেশ বলেন, আপনার গর্ভে সন্তান এসেছে। সে কথা শুনতেই চোখ ছানাবড়া রিতেশের। জেনেলিয়া আর তিনি একই সঙ্গে সন্তানধারণ করবেন? কিন্তু কীভাবে! কী করে হল এমন উলটপুরাণ! জানতে হলে সিনেমা মুক্তির জন্য অপেক্ষা করতে হবে।

ট্রেলারেই বোঝা যাচ্ছে, এটি একটি হাস্যরসাত্মক কমেডি। বহুদিন পর রিতেশ আর জেনেলিয়াকে পর্দা ভাগ করতে দেখে উচ্ছ্বসিত অনুসারীরাও। আগামী ১১ নভেম্বর মুক্তি পাচ্ছে ‘মিস্টার মাম্মি’।

অন্যদিকে রিতেশের নিজের পরিচালনায় মারাঠি সিনেমাও আসতে চলেছে। ‘বেদ’ মুক্তি পাবে চলতি বছর ৩০ ডিসেম্বর। সব মিলিয়ে এই তারকা জুটির প্রত্যাবর্তন হচ্ছে বেশ জোরেশোরেই।

জনপ্রিয় সংবাদ