Tuesday, February 27, 2024

নরসিংদীতে আসামিদের গুলিতে হত্যা মামলার সাক্ষী আহত

তারিখ:

নরসিংদীতে আসামিদের গুলিতে হত্যার মামলার এক সাক্ষী আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (১৪ অক্টোবর) দুপুরে সদর উপজেলার পাঁচদোনায় এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তির নাম সজিব মিয়া (৩০)। তিনি উপজেলার আসমান্দিরচর এলাকার দুলাল মিয়ার ছেলে। সজিব শেরপুরে আলোচিত আরিফ পাঠান হত্যা মামলার সাক্ষী।

আহতের স্বজনরা জানান, সজিব নামাজের জন্য মসজিদে যাচ্ছিলেন। পথে পাঁচদোনা স্কুলের সামনে পৌঁছলে দেশীয় অস্ত্র নিয়ে ওই মামলার প্রধান আসামি টিটু, মাসুদ ও পলাশের নেতৃত্বে একদল সন্ত্রাসী হামলা চালায়। এ সময় সে দৌড়ে পালিয়ে যেতে চাইলে আসামিরা তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে আহত হয় সজিব। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নরসিংদী জেনারেল হাসপাতালে নিয়ে যান।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. তাসরিফা আমরিন হক অন্তরা জানান, জরুরি বিভাগে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার আল-আমিন জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনা তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে ২০১৫ সালের এক এপ্রিল সন্ত্রাসীদের গুলিতে নিহত হন শিবপুরের পুটিয়া ইউনিয়নের ইউপি সদস্য আরিফ হোসেন পাঠান। তার ছোট ভাই রোমান পাঠান বাদি হয়ে একটি হত্যা মামলা করেন। মামলায় টিটু, মাসুদ ও পলাশসহ বেশ কয়েকজনকে আসামি করা হয়েছে।

জনপ্রিয় সংবাদ