Wednesday, February 28, 2024

ছাত্রছাত্রীকে অপহরণকালে কিশোর গ্যাংয়ের পাঁচ সদস্য গ্রেপ্তার

তারিখ:

নরসিংদীর পলাশে মুক্তিপণ আদায়ের লক্ষ্যে দুই ছাত্রছাত্রীকে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় কিশোর গ্যাংয়ের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান জেলা গোয়েন্দা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. আল আমিন।

এর আগে, বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকালে পলাশ থানার ইছাখালী দাখিল মাদ্রাসা পরীক্ষা কেন্দ্র থেকে বের হওয়ার পর দাখিল পরীক্ষার্থী সিফাত (১৭) ও তার বন্ধু ইতি আক্তারকে (১৬) অপহরণের সময় তাদের গ্রেপ্তার করা হয়।

এই ঘটনায় গ্রেপ্তারকৃতরা হলেন, পলাশ থানার ইছাখালী (পূর্বপাড়া) এলাকার তামজিদ মিয়া (২১), জয়পুরা এলাকার মানিক মুখা (২১), নাঈম মৃধা (২১), খাসহাওলা এলাকার আফসার মিয়া (২১) ও শিবপুর থানার দক্ষিণ সাধারচর এলাকার তৈয়বুর করিম (১৮)।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, দাখিল পরীক্ষা শেষে ইছাখালী দাখিল মাদ্রাসার পরীক্ষা কেন্দ্র থেকে বের হয়ে কথা বলছিলেন দুই শিক্ষার্থী সিফাত ও ইতি। এসময় কিশোর গ্যাংয়ের পাঁচ সদস্য দুই শিক্ষার্থীকে উদ্দেশ্য করে অশ্লীল কথা বলেন এবং তারা জোরপূর্বক দুই শিক্ষার্থীর আপত্তিকর ছবি তুলে ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে পাঁচ হাজার টাকা দাবি করেন। এছাড়াও তাদের কাছে থাকা নগদ টাকা, মোবাইল ফোন ও বইপত্রও ছিনিয়ে নেন।

তিনি আরও জানান, পরে মুক্তিপণ আদায়ের উদ্দেশ্যে সিফাতকে মোটরসাইকেলে ও ইতিকে অটোরিকশায় উঠিয়ে অজ্ঞাত স্থানে নিয়ে যেতে থাকেন তারা। পলাশ থানাধীন সরকারচর মোড়ে গজারিয়া ইউনিয়ন বিট পুলিশের চেকপোস্টে পৌঁছলে ওই দুই শিক্ষার্থীকে উদ্ধার ও অভিযুক্ত পাঁচজনকে গ্রেপ্তার করা হয় এবং তাদের ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ ও পরীক্ষার্থীদের নিকট থেকে ছিনিয়ে নেয়া মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এই ঘটনায় ভুক্তভোগী সিফাতের পিতা বাদী হয়ে থানায় মামলা করেছেন এবং গ্রেপ্তারকৃত আসামীদের নরসিংদী আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

জনপ্রিয় সংবাদ