Sunday, December 10, 2023

বিমানবন্দরের নানা অব্যবস্থাপনা নিয়ে গণশুনানি, সমাধানের আশ্বাস কর্তৃপক্ষের

তারিখ:

সময়মতো লাগেজ না পাওয়া, বিমান ও বিদেশি এয়ারলাইনসগুলোর শিডিউল ঠিক না থাকাসহ নানা ভোগান্তির কথা সরাসরি গণশুনানিতে জানিয়েছেন ভুক্তভোগী যাত্রীরা।

আজ বুধবার (১০ আগস্ট) দুপুরে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অনুষ্ঠিত গণশুনানিতে অংশ নিয়ে ভুক্তভোগী বেশ কয়েকজন এসব অভিযোগ করেন। এ সময় বিমানে আসা যাত্রীদের লাগেজ কাটাসহ আরও বেশ কিছু অভিযোগ করেন উপস্থিত যাত্রীরা।

পরে সেখানে তাৎক্ষণিক উপস্থিত বিভিন্ন এয়ারলাইনস কর্তৃপক্ষের কাছে বিষয়টি জানতে চান সিভিল এভিয়েশনের চেয়ারম্যান। এ সময় যাত্রীদের সব ভোগান্তির বিষয় স্বীকার করে নেন কর্মকর্তারা। ভবিষ্যতে এ ধরনের সমস্যা আর যেন না হয় তার কার্যকর ব্যবস্থা গ্রহণেরও আশ্বাস দেন তারা। একইসাথে এমন ধরনের ঘটনা ঘটলে সব দায়-দায়িত্ব তারা নেবেন বলেও ঘোষণা দেন কর্মকর্তারা।

তবে গণশুনানি আয়োজনের সময় বিদেশগামী যাত্রীদের উপস্থিতি ছিল একেবারেই কম। সে কারণে হাতেগোণা কয়েকজন ছাড়া তেমন কাউকে দেখা যায়নি অভিযোগ দিতে।

প্রসঙ্গত, বিদেশ থেকে আসা যাত্রীদের লাগেজ বিক্ষিপ্তভাবে ছুড়ে ফেলা, লাগেজ কাটাছেড়া, দিনের পর দিন পেরোলেও লাগেজ বুঝে না পাওয়া, বারবার শিডিউল পরিবর্তন এবং সে তথ্য আগেভাগে না জানানোসহ বেশ কিছু কারণে ক্ষুব্ধ যাত্রীরা।

জনপ্রিয় সংবাদ