Tuesday, February 27, 2024

মান্নাতে জাতীয় পতাকা ওড়ালেন শাহরুখ

তারিখ:

নিজের প্রাসাদসম বাড়িতে জাতীয় পতাকা ওড়ালেন শাহরুখ। অভিনেতার সঙ্গে সেই মুহূর্তের সাক্ষী থাকল তার পরিবার। ছবিটিতে শাহরুখ কন্যা সুহানার অনুপস্থিতি অনুরাগীদের চোখে পড়েছে।

কিছুক্ষণ আগে টুইটারে একটি ছবি পোস্ট করেছেন শাহরুখের স্ত্রী গৌরী খান।

রাত পোহালেই ১৫ অগস্ট। স্বাধীনতার ৭৫ বছর পূর্তি উদ্‌যাপনের আয়োজন শাহরুখ খানের ‘মান্নাত’-এ। তার মনেও প্রতিধ্বনিত হচ্ছে ‘হার ঘার তিরঙ্গা, ঘার ঘার তিরঙ্গা’।

টুইটারে পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, স্বামী এবং দুই পুত্রের সঙ্গে উড্ডয়মান পতাকার সামনে দাঁড়িয়ে তিনি। প্রত্যেকেরই পরনে সাদা পোশাক। এই ছবি দিয়ে সবাইকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন শাহরুখ-পত্নী।

তবে ছবিটিতে শাহরুখ কন্যা সুহানার অনুপস্থিতি অনুরাগীদের চোখে পড়েছে। জানা গেছে, বর্তমানে জোয়া আখতারের ‘দ্য আর্চিজ’-এর শুটে ব্যস্ত শাহরুখ-তনয়া। এই ছবির মাধ্যমেই বলিউডে হাতেখড়ি হবে তার।

স্বাধীনতার ৭৫ বছর পূর্তি উদ্‌যাপন উপলক্ষে ‘হার ঘার তিরঙ্গা’ প্রচারের ডাক দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ‘আজাদি কি অমৃত মহোৎসব’ অনুষ্ঠানের আওতায় এ বিশেষ কর্মসূচিটি আয়োজিত হয়েছে। তারই অঙ্গ হিসেবে ঘরে ঘরে জাতীয় পতাকা উত্তোলনের আর্জি জানানো হয় কেন্দ্রের পক্ষ থেকে। অন্যান্য তারকাদের পাশাপাশি এবার প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিলেন শাহরুখ।

ছবিতে পরিবারের সঙ্গে শাহরুখকে দেখে উচ্ছ্বসিত তার অনুরাগীরা। দীর্ঘদিন বড় পর্দায় দেখা মেলেনি অভিনেতার। নেটমাধ্যমেও বিশেষ সক্রিয় নন তিনি। তবে কাজ সম্পর্কিত বিভিন্ন তথ্য শেয়ার করে নেন অনুরাগীদের সঙ্গে।

আপাতত, ‘পাঠান’-এর কাজে ব্যস্ত শাহরুখ। সম্ভবত আগামী বছর মুক্তি পাবে ছবিটি। এ ছাড়াও তার হাতে আছে ‘জওয়ান, ‘ডানকি’-র মতো দু’টি বড় বাজেটের ছবি।

শোনা যাচ্ছে, অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’-এ একটি বিশেষ চরিত্রে দেখা যাবে তাকে। দিন কয়েক আগে একটি অভিনেতার ফ্যান পেজ থেকে একটি ভিডিয়ো পোস্ট হতেই গাঢ় হয় সেই গুঞ্জন। যদিও শাহরুখ এবং ছবির নির্মাতারা এ বিষয়ে কোনো মন্তব্য করেননি।

জনপ্রিয় সংবাদ