Thursday, February 29, 2024

বোনদের নিয়ে দাপিয়ে বেড়াচ্ছেন অক্ষয়

তারিখ:

সকাল সকাল কলকাতায় অক্ষয় কুমার। বিমানবন্দর থেকে কলকাতায় ঘোরাফেরা, একের পর এক ছবি পোস্ট করে চললেন ‘খিলাড়ি’। সঙ্গে রয়েছেন বোনেরা। ছবির পাতানো বোন তারা, যারা আপাতত জীবনেও জুড়ে গিয়েছেন।

আসন্ন ছবি ‘রকশা বন্ধন’ মুক্তি পাবে ১১ অগস্ট। সেই আনন্দে বৃহত্তর রাখি উৎসবে মেতেছেন অভিনেতা। দেশজুড়ে ছবির প্রচার করছেন তিনি। দিন দুয়েক আগে জয়পুরের রাখি কারিগরদের গ্রামে ঘুরে এসেছেন। তার হাতে রাখি বেঁধে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন স্থানীয়রা।

এরপর পা রাখলেন প্রিয় শহর কলকাতায়। প্রচার অনুষ্ঠানে আসার পথে কলকাতা ঘুরে দেখল ‘রকশা বন্ধন’ পরিবার। বৃষ্টিভেজা পথে হলুদ ট্যাক্সিতে চড়ে ছবি তুললেন অক্ষয় ও তার বোনেরা। সেই ছবি নিজেই পোস্ট করে অভিনেতা লিখলেন, ‘ট্যাক্সি চড়ে কলকাতা দর্শন করে গেলাম, সঙ্গে বোনেরা’। অক্ষয় জানালেন, এর পর যাবেন লখনৌ। তারপর যাবেন দিল্লি। মজা করে লিখলেন, ‘ছবি বানানো ঘোড়দৌড়ের মতো। প্রচার অভিযান কাঁদিয়ে ছাড়ে’। ‘বচ্চন পান্ডে’, ‘সম্রাট পৃথ্বীরাজ’, বক্স অফিসে প্রভাব ফেলতে পারেনি। তবে ‘রকশা বন্ধন’ নিয়ে বিশেষ আশা অক্ষয়ের।

প্রোমোশনে এসেই অভিনেতার উদ্দেশে একটাই প্রশ্ন সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড চলছে বয়কট দুটি বিগ বাজেট ছবি, এই নিয়ে কী বলবেন? অভিনেতা বললেন, ‘এই দেশে সবকিছুই ফ্রি। মানুষ যা চায় সেটাই করতে পারে। কিন্তু এই দুটো রিলিজ এর থেকে কিন্তু দেশের জিডিপি যথেষ্ট মাত্রায় বাড়তে পারে। আমাদের সবার একটাই লক্ষ্য দেশের উন্নতি। শ্রেষ্ঠ দেশ হওয়ার স্বপ্ন আমরা সবাই দেখি। আমি ট্রোলারদের অনুরোধ করব, আর মিডিয়ার বন্ধুদের বলব যেন তারাও এটি নিয়ে বাড়াবাড়ি না করে’। বিগত কিছুদিন ধরেই লাল সিং চাড্ডা এবং রক্ষা বন্ধন নিয়ে চরম শোরগোল। সোশ্যাল মিডিয়ায় ক্ষুব্ধ মানুষজন।

জনপ্রিয় সংবাদ