Thursday, February 29, 2024

পুলিশকে পাথর ছুড়ে আহত করার মামলায় দুই বিএনপি কর্মী গ্রেপ্তার

তারিখ:

ময়মনসিংহের গৌরীপুরে পাথর ছুড়ে চারজন পুলিশকে আহত করার অভিযোগে হওয়া মামলায় বিএনপির দুই কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে তাঁদের গ্রেপ্তার করে গৌরীপুর থানার পুলিশ। গ্রেপ্তার ব্যক্তিরা হলেন উপজেলার বালুয়া গ্রামের সাইফুল ইসলাম ও শিবপুর গ্রামের শাহজাহান মিয়া।

গৌরীপুর থানা-পুলিশ জানায়, গত বুধবার সন্ধ্যায় উপজেলার রামগোপালপুর বাজারে বিএনপির বিক্ষোভ সমাবেশের কারণে মহাসড়কে জনদুর্ভোগ সৃষ্টি হয়। এতে পুলিশের পক্ষ থেকে সমাবেশ বন্ধ করতে বলা হলে সমাবেশকারীদের অনেকে পুলিশকে লক্ষ্য করে পাথর ছোড়েন। এ সময় চারজন পুলিশ আহত হন। তাঁরা হলেন গৌরীপুর থানার পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান মজুমদার, উপপরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম, মো. শরীফ এবং পুলিশ সদস্য আক্তার হোসেন।

এ ঘটনায় গতকাল গৌরীপুর থানায় এসআই শফিকুল ইসলাম বাদী হয়ে ১৯ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ৫০ থেকে ৬০ জনকে আসামি করে মামলা করেন। ওই মামলায় গতকাল রাতে সাইফুল ইসলাম ও শাহজাহান মিয়াকে গ্রেপ্তার করা হয়।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান আবদুল হালিম সিদ্দিকী প্রথম আলোকে বলেন, গ্রেপ্তার দুজনকে আজ শুক্রবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

জনপ্রিয় সংবাদ