Friday, February 23, 2024

দলের সাথে যাওয়া হলো না তাসকিন ও বিজয়ের

তারিখ:

এশিয়া কাপে অংশ নিতে ঢাকা ছেড়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। আজ মঙ্গলবার (২৩ আগস্ট) বিকালে সংযুক্ত আরব আমিরাতের বিমান ধরেন সাকিব আল হাসান-মুশফিকুর রহিমরা। তবে ভিসা জটিলতায় এদিন দলের সাথে যাননি এনামুল হক বিজয় ও তাসকিন আহমেদ। তারা ঢাকা ছাড়বেন বুধবার।

বিমানবন্দরে বেশ সিরিয়াস মুডে ছিলেন আফিফ হোসেন-মোহাম্মদ সাইফউদ্দিন-মুশফিকরা। কথাও বলেননি গণমাধ্যমে। সবার শেষে এসেছেন সদ্যই অধিনায়কত্ব হারানো মাহমুদউল্লাহ রিয়াদ। আর সাকিব ঢুকেছেন ভিআইপি গেইট দিয়ে।

রাসেল ডোমিঙ্গো নেই এই বহরে। দলের সঙ্গে দুবাই গেছেন টাইগারদের নতুন টিম কনসালটেন্ট শ্রীধরন শ্রীরাম। গেছেন স্পিন কোচ রঙ্গনা হেরাথ, আর ব্যাটিং কোচ জেমি সিডন্সও।

২৭ আগস্ট এশিয়া কাপের মূল পর্বের লড়াই শুরু হবে। ৩০ তারিখ আফগানিস্তানের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামবে টাইগাররা। শেষ মুহূর্তে নিজেদের ঝালিয়ে নিতে মিরপুরে দু’টি প্রস্তুতি ম্যাচ খেলে টাইগাররা। বিসিবি লাল ও বিসিবি সবুজ দলে ভাগ হয়ে খেলেন ক্রিকেটাররা। যেখানে ব্যাটাররা ভালো করলেও বোলারদের পারফরমেন্স ছিল হতাশার। এবার হেড কোচ ছাড়াই এশিয়া কাপের মতো বড় টুর্নামেন্টে অংশ নিচ্ছে বাংলাদেশ।

এশিয়া কাপের বাংলাদেশ দল: সাকিব আল হাসান (অধিনায়ক), এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদউল্লাহ রিয়াদ, শেখ মেহেদি হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, নাঈম শেখ, মুস্তাফিজুর রহমান, নাসুম আহমেদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, এবাদত হোসেন, পারভেজ হোসেন ইমন ও তাসকিন আহমেদ।

জনপ্রিয় সংবাদ