Friday, March 1, 2024

তিশা খুবই ভালো অভিনয়শিল্পী: কনকচাঁপা

তারিখ:

দুই তারকা মিডিয়া অঙ্গনের দুই ভুবনে দ্যুতি ছড়াচ্ছেন। একজন অভিনয় জগতে আর অন্যজন গানের জগতে। হ্যাঁ, বলছি অভিনয় জগতের তিশা আর গানের জগতের কনকচাঁপা কথা।

অভিনয় জগতে জীবনের ক্যারিয়ার গড়লেও গানের জগতেও রয়েছে তিশার সমান দক্ষতা। ১৯৯৫ সালে বিটিভির নতুন কুঁড়ির শিশু প্রতিযোগিতার মাধ্যমে জনপ্রিয়তা পান তিশা।

এরপর ১৯৯৭ সালে অনন্ত হীরার সাত প্রহরের কাব্য নামে একটি নাটকে শিশুশিল্পী হিসেবে অভিনয় করেন। ২০০৩ সাল থেকে টেলিভিশন পর্দায় অভিনয় আর মডেলিংয়ে ব্যস্ত হয়ে পড়েন তিনি।

এই জনপ্রিয় শিল্পীর মায়ের নামে প্রায়ই শোনা যায় কনকচাঁপার নাম। দুই এই তারকায় চেহারার আদলে বেশ মিল থাকায় অনেকেই তাদের মা মেয়ে মনে করেন। তাই ভক্তদের উদ্দেশ্যে কনকচাঁপা তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন।

পোস্ট করা ছবিতে সাদা রঙে তিশা আর হলুদ রঙের পোশাকে কনকচাঁপাকে দেখা গেছে। আমেরিকার ঢালিউড অ্যাওয়ার্ড অনুষ্ঠানের গ্রিনরুমে তোলা ছবির ওই ক্যাপশনে কনকচাঁপা  লিখেছেন, তিশা খুবই ভালো অভিনয়শিল্পী এবং আমি তার ভক্ত। আবার তিশাও আমাকে অনেক পছন্দ করে এবং মায়ের মতোই শ্রদ্ধা করে। তবে সত্যি কথা হলো তিশা আমার কন্যা নয়।

ওই পোস্টে তিনি আরও লিখেছেন, আমার চেহারার সঙ্গে তিশার কোথাও কোনো মিল হয়তো আছে, এ জন্যই ভক্তরা আমাদের মা মেয়ে ভাবতে ভালোবাসেন।

ব্যক্তিগত জীবনে ফারিয়া ইসলাম খান নামে কনকচাঁপার এক মেয়ে আছে। তবে তিশাকেও মেয়ের মতোই ভালোবাসেন তিনি। তবে তিশার মা কনকচাঁপা না হলেও তাকে মা বলেই ডাকতে ভালোবাসেন তিশা।

জনপ্রিয় সংবাদ