Sunday, February 25, 2024

জয়পুরহাটে নিজ বাসায় বৃদ্ধাকে গলা কেটে হত্যা

তারিখ:

জয়পুরহাট শহরে ষাটোর্ধ্ব এক নারীকে গলা কেটে হত্যার ঘটনা ঘটেছে। ওই নারীর নাম জোসনা কুন্ডু (৬৫)। তিনি পৌর শহরের হরিবাসর মেড়ের মৃত হরি কুন্ডুর স্ত্রী। আজ শুক্রবার দুপুরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহত নারীর ছেলে নিশি কুন্ডুকে (৩২) আটক করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানান, ৪ আগস্ট জোসনা কুন্ডুর ছেলে নিশি কুন্ডু শহরের একটি মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে ভর্তি হন। এর পর থেকে বৃদ্ধা একাই বাসায় থাকতেন। আজ সকাল ৯টার দিকে বৃদ্ধার এক স্বজন ওই বাসায় গিয়ে তাঁকে রক্তাক্ত অবস্থায় শয়ন ঘরে পড়ে থাকতে দেখে আশপাশের লোকজনকে জানান। খবর পেয়ে বৃদ্ধার ছেলে মাদকাসক্তি নিরাময় কেন্দ্র থেকে চলে আসেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত নারীর ছেলেকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে যায়।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আলমগীর জাহান বেলা সাড়ে ৩টার দিকে প্রথম আলোকে বলেন, পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) ক্রাইম সিন ইউনিটকে খবর দেওয়া হয়েছে। ক্রাইম সিন ইউনিট আসার পর লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে পাঠানো হবে।

জয়পুরহাটের নবাগত পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ নুরে আলম বলেন, বৃদ্ধা জোসনা কুন্ডুকে নিজ বাসায় বঁটি দিয়ে গলা কেটে হত্যা করা হয়েছে। পুলিশ এই হত্যাকাণ্ডের রহস্য উদ্‌ঘাটনের চেষ্টা চালাচ্ছে।

জনপ্রিয় সংবাদ