Tuesday, February 27, 2024

জমি নিয়ে বিরোধের জেরে হত্যা, মৃত ভাইয়ের বিরুদ্ধে মামলা করতে গিয়ে থানায় আটক ৫

তারিখ:

টাঙ্গাইলের সখীপুরে জমি নিয়ে দুই ভাইয়ের মধ্যে মারামারির ঘটনায় ফালু মিয়া (৬০) নামের এক ব্যক্তি খুন হয়েছেন।

সোমবার (৮ আগস্ট) দুপুরে উপজেলার কামালিয়াচালা মধ্য পাড়ায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সংঘর্ষে ফালু মিয়ার স্ত্রী আজিবন (৫০), ছেলে রিপন মিয়া (২৮), প্রতিবেশী মুঙ্গল আলী (৫২) ও তার স্ত্রী হালিমা আক্তার (৩৮) আহত হন। আহতদের সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানা গেছে।

পরে এ ঘটনাকে কেন্দ্র করে নিহতের বড় ভাই বাবর আলী (৬৫) ও ছেলে নাজিম (৩৮) সখীপুর থানায় মৃতের বিরুদ্ধে মামলা করতে গেলে তাদের দুজনসহ সাক্ষ্য দিতে থানায় যাওয়া রোকেয়া (২৭), রহিম (৪০) ও তাহেরা (৪০) নামের ৫ জনকে আটক করেছে পুলিশ।

প্রতিবেশী সূত্রে জানা যায়, ক্রয়কৃত জমিতে কাঁটাতারের বেড়া দিয়ে ফালু ও তার ছোট ভাই টিপু বাড়ি নির্মাণ করেন। সেই জমির কাঁটাতার ভেঙ্গে তাদের বড় ভাই বাবর আলী ও তার ছেলে নাজিম ২০-২৫ জনের একটি সংঘবদ্ধ চক্রকে নিয়ে ওই জমি দখলের চেষ্টা চালানোর সময় বাধা দিতে গেলে সংবদ্ধ চক্রের দা, শাবলের আঘাতে বাবর আলীর ছোট ভাই ফালু মিয়া গুরুতরভাবে আহত হন। আহত অবস্থায় সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর তিনি মৃত্যবরণ করেন।

সখীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রেজাউল করিম বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহটি টাঙ্গাইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় পাঁচজনকে আটক করা হয়েছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় এখনও মামলা দায়ের হয়নি, মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন আছে বলে জানান তিনি।

জনপ্রিয় সংবাদ