Friday, February 23, 2024

মধ্যরাতে লরির চাপায় নিহত ২ ভ্যানচালক

তারিখ:

রাজধানীর বাড্ডায় মধ্যরাতে লরির চাপায় ২ ভ্যানচালক নিহত হয়েছেন। আহত একজনের অবস্থা গুরুতর। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের দেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেলের মর্গে রাখা হয়েছে। ঘটনার পর থেকেই লরির চালক ও সহকারী পলাতক রয়েছে। ইতোমধ্যে ঘটনাস্থল থেকে পুলিশ ঘাতক লরিটি জব্দ করেছে। লরির চালক ও সহকারীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

রাত তখন প্রায় পৌনে একটা। বাড্ডার হোসেন মার্কেটের সামনে অন্যান্য দিনের মতো কর্মব্যস্ত ভ্যানচালক ইসরাফিল ও জাকারিয়া। দোকান থেকে ফার্নিচার এনে তুলছেন রাস্তার পাশে রাখা ভ্যানে। কিছু বুঝে ওঠার আগেই মৃত্যুর দূত হয়ে দৃশ্যপটে হাজির দ্রুতগতির একটি লরি। এসেই সজোরে ধাক্কা দেয় রাস্তার পাশে ফার্নিচার লোড করা ভ্যানগুলোতে। ঘটনাস্থলেই মারা যান ইসরাফিল ও জাকারিয়া।

এসময় গুরুতর আহত হয়েছেন আরও একজন। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত ইসরাফিলের গ্রামের বাড়ি ফিরোজপুরে আর জাকারিয়ার গ্রামের বাড়ি লক্ষ্মীপুরের রামগতি উপজেলায়।

বাড্ডা থানার ওসি (তদন্ত) মো. সিহাব উদ্দিন জানিয়েছেন, ঘটনার সাথে সাথেই চালক ও সহকারী পালিয়ে যায়। তবে লরিটি জব্দ করা গেছে। পলাতকদের শনাক্ত করে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে বলেও জানালেন এই পুলিশ কর্মকর্তা। বললেন, এ ঘটনায় সড়ক পরিবহন আইনে একটি মামলার প্রক্রিয়া চলেছে

জনপ্রিয় সংবাদ