Tuesday, February 27, 2024

‘দ্য গ্রে ম্যান’ এর প্রিমিয়ারে আলোচনায় ধনুষ‘দ্য গ্রে ম্যান’ এর প্রিমিয়ারে আলোচনায় ধনুষ

তারিখ:

বিরাট সাফল্য এবার ধনুষের ঝুলিতে। দক্ষিণী তারকা ধনুশকে এবার দেখা যাবে রুশো বাদার্সের সিনেমা দ্য গ্রে ম্যান এ। এ কথা এখন সবারই জানা। এ সিনেমায় ক্রিস ইভানস, রায়ান গসলিংয়ের মতো হলিউড সুপারস্টারদের সাথে স্ক্রিন শেয়ার করেছেন দক্ষিণ ভারতীয় এ অভিনেতা। সিনেমাটি নেটফ্লিক্সে মুক্তি পাওয়ার কথা থাকলেও এবার এ সিনেমা মুক্তি পাচ্ছে আমেরিকার সিনেমা হলে।

সিনেমার প্রচারে এখন ব্যস্ত সময় পার করছেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত দক্ষিণী অভিনেতা ধনুশ। সম্প্রতি তার অভিনীত সিনেমা দ্য গ্রে ম্যানের প্রিমিয়ার হয়ে গেলো আমেরিকার একটি প্রেক্ষাগৃহে। সেদিন তার সাথে ছিলেন হলিউড সুপারস্টার রায়ান গসলিং, ক্রিস ইভান্স এবং আনা দে আরমাস।

প্রিমিয়ারে এসে অভিনেত্রী আনা দে আরমাস বলেন, আমার সহশিল্পীরা আমাকে অনেক সহযোগিতা করেছেন। আমি সত্যিই তাদের থেকে অনেক কিছু শিখেছি এবং তাদের সাথে কাজ করার সময় দারুণ সময় কাটিয়েছি।

মার্ক গ্রিনির লেখা উপন্যাস অবলম্বনে তৈরি হয়েছে দ্য গ্রে ম্যান। যা ফ্রাঞ্চাইজি আকারে সামনে আসবে। জানা গেছে, এ সিনেমার প্রথমভাগের বাজেট ছিল ২০০ মিলিয়ন মার্কিন ডলার। সিনেমাটি মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্সের অ্যাভেঞ্জার্সের পরিচালক অ্যান্টনি রুশো ও জো রুসো পরিচালনা করছেন।

প্রিমিয়ারে এসে পরিচালক জো রুশো বলেন, সিনেমাটি তৈরি করা আমাদের জন্য বেশ কঠিনই ছিল। কারণ, আগে আমরা অ্যাকশন সিকোয়েন্সে মার্ভেলের যেসব সিনেমা তৈরি করেছি সেটি টপকিয়ে আরও অসাধারণ কিছু তৈরি করা নিঃসন্দেহে আমাদের জন্য কষ্টকর ছিল। প্রথমে সিনেমাতে চারটি অ্যাকশন সিকোয়েন্সে ছিলো পরে এটিকে নয় ভাগে ভাগ করা হয়। যার কারণে এটি আমাদের জন্য একটু কঠিনই হয়ে যায়।

গুপ্তচরদের নিয়ে সিনেমা তৈরি হলিউডে নতুন নয়, তবে এ সিনেমার কেন্দ্রবিন্দুতে মুখোমুখি লড়াইয়ে দেখা যাবে হলিউডের দুই সুপারস্টার ক্রিস ইভানস ও রায়ান গসলিংকে।

দ্য গ্রে ম্যানে অভিনয় করার অভিজ্ঞতা জানিয়ে রায়ান গসলিং বলেন, এখানে কাটাছেড়া, ক্ষত, ব্যথা, যন্ত্রণা সবই আছে, কিন্তু মানসিক কোনো যন্ত্রণা নেই। কারণ, আমি বরাবরই অ্যাকশন সিনেমাতে কাজ করতে চাই। আর এই সিনেমাটি কাজ করার সময় আমি সেই শান্তিটা পেয়েছি।

সহশিল্পী রায়ান গসলিংয়ের ভূয়সী প্রশংসা করে ক্রিস ইভানস বলেন, রায়ান সেরা। সে যেটাই করে তার প্রত্যেকটিতেই সে অসাধারণ এবং নিঃসন্দেহে রায়ান একজন অত্যন্ত শক্তিশালী অভিনেতা। রায়ান আমাকে অনেক সাপোর্ট দিয়েছে এ সিনেমায় এবং আমি এ সিনেমায় তার সাথে স্ক্রিন শেয়ার করতে পেরে খুবই খুশি। ওর সাথে কাজ করা দারুণ অভিজ্ঞতা।

এদিকে, দ্য গ্রে ম্যানের ট্রেলার মুক্তির পর অনেক আলোচনা হয়েছে দক্ষিণ ভারতীয় ধনুষকে নিয়ে। কারণ, ট্রেলারে তার উপস্থিতি ছিলো মাত্র কয়েক সেকেন্ডের। এর আগে বলিউডের অনেকেই তারকরাই হলিউডি সিনেমায় নাম লেখালেও সে তালিকায় দক্ষিণ ভারতীয় তারকারদের উল্লেখ প্রায় নেই বললেই চলে। এখন অপেক্ষা সিনেমা মুক্তির। এরপরই স্পষ্ট হবে এ সিনেমায় কতটা ইমপ্যাক্ট রেখেছেন ধনুশ। আগামী ২২ জুলাই যুক্তরাষ্ট্রে মুক্তি পাবে দ্য গ্রে ম্যান।

জনপ্রিয় সংবাদ