Thursday, February 29, 2024

আট বছরের ক্যারিয়ারে প্রথম সেরা অভিনেত্রী কৃতি শ্যানন

তারিখ:

এক বিদেশি দম্পতির সন্তান হচ্ছিল না। সে জন্য তারা সারোগেসির মাধ্যমে সন্তান গ্রহণ করতে চান। এ সময় টাকার লোভে সেই সন্তান নিজের গর্ভে ধারণের সিদ্ধান্ত নেন অবিবাহিত তরুণী কৃতি শ্যানন। আর এ কাজে তাকে উৎসাহ দেন পঙ্কজ ত্রিপাঠি। ঠিক এই কাহিনী নিয়েই নির্মিত হয়েছিল ‘মিমি’ সিনেমা আর এ সিনেমার জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন এই তারকা।

 বলিউডের বর্তমান সময়ের সফল ও জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে কৃতি শ্যানন এখন খুব ভালো অবস্থানে আছে তা বলাই যায়। তার অভিনীত চলচ্চিত্র ‘মিমি’  মুক্তি পাওয়ায় পর যেন তার জনপ্রিয়তা আরো বেড়েছে।আইফা অ্যাওয়ার্ড ২০২২-এ সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন।

সারোগেসি এবং মাতৃত্বের ওপর ভিত্তি করে তৈরি ‘মিমি’ ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন কৃতি। এ চরিত্রের জন্যই পুরস্কার জিতেছেন অভিনেত্রী। এ অর্জনের মধ্য দিয়ে বলিউডে পা রাখার আট বছর পর প্রথমবারের মতো সেরা অভিনেত্রীর পুরস্কার জিতলেন কৃতি। পুরস্কার জয়ের পর নেটমাধ্যমে একটি দীর্ঘ নোট শেয়ার করে সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী। হলুদ গাউনে পোজ দিয়ে অভিনেত্রী নিজের কিছু ছবিও শেয়ার করেছেন।
কৃতি শ্যানন মডেলিংয়ের মাধ্যমে মিডিয়াতে প্রবেশ করেন। এরপর সুকুমারের দক্ষিণ ভারতীয় সিনেমাতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক। তার প্রথম বলিউড চলচ্চিত্র ছিল সাব্বির খানের রোমান্টিক এ্যাকশনধর্মী ধাচের হিরোপান্তি। সেই সিনেমায় অসাধারণ অভিনয়ের সুবাদে তিনি ফিল্মফেয়ার পুরস্কার শ্রেষ্ঠ নবাগত অভিনেত্রী লাভ করেন।

জনপ্রিয় সংবাদ