Thursday, February 29, 2024

বিএনপিকে জাতির কাছে ক্ষমা চাইতে হবে: হানিফ

তারিখ:

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকির বক্তব্য প্রত্যাহার করে বিএনপিকে জাতির কাছে ক্ষমা চাইতে হবে।

সোমবার (৬ জুন) বিকেলে কুষ্টিয়া পৌর বিজয় উল্লাস চত্বরে শহর আওয়ামী লীগ আয়োজিত এক বিক্ষোভ মিছিল ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।


বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্যে করে মাহবুব উল আলম হানিফ আরও বলেন, সারাদেশের মানুষ তাদের ওই বক্তব্যের প্রতিবাদে ফুঁসে উঠেছে। জাতির কাছে ক্ষমা চেয়ে বক্তব্য প্রত্যাহার করা না হলে রাজপথেই তার সমুচিত জবাব দেয়া হবে।
 
হানিফ বলেন, পদ্মা সেতু নিয়েও বিএনপি মিথ্যাচার করছে। যারা ‘৭৫-এর হাতিয়ার গর্জে উঠুক আরেকবার’ বলে শ্লোগান দেয়, তাতে প্রমাণিত হয় ৭৫’র ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধুকে হত্যায় তাদের সম্পৃক্ততা রয়েছে। এ বাংলাদেশে জাতির পিতাকে হত্যাকারীদের কোন ঠাঁই নেই।

কুষ্টিয়া শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খানের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন কুষ্টিয়া-৪ আসনের সাংসদ ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ। বক্তব্য দেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী প্রমুখ।

জনপ্রিয় সংবাদ