Thursday, February 29, 2024

আসছে ‘হেরা ফেরি ৩’!

তারিখ:

বলিউডের ক্লাসিক সিনেমা ‘হেরা ফেরি’। প্রিয়দর্শন পরিচালিত সিনেমাটি মুক্তি পেয়েছিল ২০০০ সালে। এর দুটি সিক্যুয়েল পরবর্তীকালে এলেও প্রথম সিনেমাটির জনপ্রিয়তা ছুঁতে পারেনি পরের দুটি।

বড় পর্দায় ‘হেরা ফেরি ৩’-র জন্য অপেক্ষার প্রহর গুনছেন অক্ষয় কুমার, সুনীল শেট্টি ও পরেশ  রাওয়ালের অনুরাগীরাা। কিন্তু অপেক্ষা যেন বেড়েই চলেছে। ২০০৬-এ মুক্তি পায় এর দ্বিতীয় পর্ব ‘ফির হেরা ফেরি’। তারপর থেকে প্রায় এক দশকেরও বেশি সময় পেরিয়ে গেছে। নির্মাতারা এখনও পর্যন্ত ‘হেরা ফেরি ৩’-র ব্যাপারে কোনো ঘোষণা করেননি।

তাহলে ‘হেরা ফেরি’র কি কোনও সিক্যুয়েল আসতে চলেছে কিনা!  আর আসলেও সেখানে আবার রাজু, ঘনশ্যাম আর বাবুরাওকে দেখা যাবে কিনা সেই অপেক্ষায় আছেন দর্শক। এমনই জল্পনা-কল্পনা শোনা যাচ্ছে বলিপাড়ায়।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ভারতীয় গণমাধ্যমকে পরেশ রাওয়াল জানিয়েছেন, তার নিজের অভিনীত কোনো চরিত্রে আর অভিনয় করতে ভালো লাগে না। যদি না পুরো প্রেক্ষাপটটাই বদলে যায়। যেমন মুন্নাভাইয়ের সিরিজের ক্ষেত্রে হয়েছে। মুন্নাভাইয়ের চরিত্র এক থাকলেও পুরো গল্পের প্রেক্ষাপটটাই বদলে গেছে। তার মানে ওই মোটা পাওয়ারের চশমা আর হাতে ধুতির কোঁচা ধরা চরিত্রে ফিরে যাওয়ার কোনো ইচ্ছা তার নেই। তবে পাশাপাশি এটিও জানিয়েছেন, টাকার অঙ্ক বিশাল হলে ভেবে দেখতে পারেন। কারণ আর্থিক দিকটা সব সময়েই মনে রাখতে হয়।

কিন্তু এখানেই শেষ নয়। পরেশের বক্তব্য ওই চরিত্রে ফিরে যেতে হলে তিনি আরও একটি কাজ করবেন। তিনি বোম মারবেন।কথাটা মজা করেই বলেছেন কিন্তু বাবুরাওয়ের চরিত্রে অভিনয় করতে গিয়ে যে তাকে রীতিমতো বেগ পেতে হয়েছিল চরিত্রের কারণেই, তা বুঝিয়ে দিলেন। আর সেই কারণেই ওই রকম কঠিন চরিত্র এখন বেশ চ্যালেঞ্জিংই লাগে তার। সেকথা বলেছেন পরেশ। তবে পরেশ যাই বলুন না কেন, এ সিনেমার নতুন সিক্যুয়েলের যে কাজ চলছে এমন জোরদার খবর আছে বলিউডে।

জনপ্রিয় সংবাদ