Sunday, February 25, 2024

আফগানদের বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি দলে চমক

তারিখ:

মাহমুদউল্লাহ রিয়াদকে অধিনায়ক করে আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ।

সদ্য সমাপ্ত বিপিএলের অষ্টম আসরে সাকিবের ফরচুন বরিশালের হয়ে দুর্দান্ত খেলেছিলেন ২৩ বছর বয়সী মারকুটে ওপেনার মুনিম শাহরিয়ার। ক্রিকেট পাড়ায় আগে থেকেই গুঞ্জন ছিল আফগানদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ডাক পেতে পারেন মুনিম। এবার সেটিই যেন সত্যি হলো। মুনিম ছাড়াও ১৪ সদস্যের দলে আবারও জায়গা করে নিয়েছেন ক্রিকেটের এ সংস্করণে জাতীয় দলের হয়ে খেলার অপেক্ষায় থাকা ইয়াসির আলী।

বিপিএলের পর্দা নামতে না নামতেই জাতীয় দলের ব্যস্ততায় তামিম ইকবাল-মুশফিকুর রহিমরা। ঘরের মাঠে আফগানিস্তানের বিপক্ষে তিন ওয়ানডে ও দুই টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ। যার শুরুটা ওয়ানডে সিরিজ দিয়ে বন্দরনগরী চট্টগ্রামে। আফগানদের বিপক্ষে ঘরের মাঠে সেরা ক্রিকেট খেলে সিরিজ জিততে চায় টাইগাররা। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে ঢাকা ছাড়ার আগে এমনটাই জানিয়েছেন মিরাজ, তাসকিনরা।

বাংলাদেশের টি-টোয়েন্টি স্কোয়াড
মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), লিটন কুমার দাস, মুনিম শাহরিয়ার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, শেখ মাহেদী হাসান, ইয়াসির আলী চৌধুরী রাব্বি, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ, শহিদুল ইসলাম ও মোহামদ নাঈম শেখ।

জনপ্রিয় সংবাদ