Wednesday, February 28, 2024

‘সন্ধ্যার পর মেয়েদের ঘর থেকে বের হওয়া বিপজ্জনক

তারিখ:

সিনিয়র অভিনেত্রী অঞ্জনা বলেছেন, ‘পৃথিবীতে যে অবস্থা চলছে তাতে সন্ধ্যার পর মেয়েদের ঘর থেকে বের হওয়েই তো বিপজ্জনক। শুধু পরীমণির নয়, গোটা সমাজের নারীদের এটা মনে রাখা উচিত।

শনিবার বিকেল ৫টায় বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (এফডিসি) চিত্রনায়িকা পরীমণি-একা ইস্যুতে চলচ্চিত্র শিল্পী সমিতির সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

এদিন চিত্রনায়িকা পরীমণি ও একার সদস্যপদ সাময়িকভাবে স্থগিত ঘোষণা দেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর।

পরীমণি প্রসঙ্গে শিল্পী সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্য অঞ্জনা বলেন অঞ্জনা বলেন, পরীমণি তো বাচ্ছা না। সে প্রায় ৭ বছর আমাদের ইন্ডস্ট্রিতে আছে। তার ব্যাক্তিগত বিষয় আমাদের দেখার দরকার নেই। সে ঘরের ভেতর কি করছে সে আমাদের দেখার বিষয় না। কিন্তু তার ব্যক্তিগত কোনো অপরাধ বা কর্মকাণ্ড যদি জনসম্মুখে চলে আসে তখনই শিল্পী সমিতির দেখার বিষয়।

এর আগে পরীমণি যখন ধর্ষণচেষ্টার অভিযোগ করেছিলেন তখন তিনি বলেছিলেন, শিল্পী সমিতি আমার পাশে নেই। পরীমণির এ অভিযোগ সম্পর্কেও কথা বলেছেন অঞ্জনা।

‘সন্ধ্যার পর মেয়েদের ঘর থেকে বের হওয়া বিপজ্জনক’অঞ্জনার কথায়, পরীমণির এই অভিযোগ ভুল। লাইভে আসার আগে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান তাকে বলেছিলো, আমাদের সমিতিতে একটা চিঠি দিতে। কিন্তু সেটা পরীমণি মানেন নি। সমিতির কথা না মেনে তিনি প্রথমেই সংবাদ সম্মেলন করেছেন। সেই সম্মেলনে তিনি কতোটা ভুল তথ্য দিয়েছেন সেটা সবাই জানেন। এই পরিপ্রেক্ষিতে আমার অনুরোধ- ভবিষ্যতে আমাদের কোন শিল্পী এমন ভুল পদোক্ষেপ না নেন।

 

 

জনপ্রিয় সংবাদ