Thursday, February 29, 2024

মারা গেছেন সুবাহ’র বাবা

তারিখ:

শাহ হুমায়রা সুবাহর বাবা মারা গেছেন। চলচ্চিত্রে সদ্য অভিষেক হওয়া শাহ হুমায়রা সুবাহ’র বাবা মারা গেছেন। ফেসবুকে নিজেই সুবাহ বিষয়টি জানিয়েছেন। সুবাহ লিখেছেন, ‘আমার বাবা মারা গেছেন আজকে।  সবাই তার জান্নাতুল ফেরদৌসের জন্য দুয়ার  করেন আমি এতিম হয়ে গেলাম আজকে।’

২০১৯ সালে সুবাহ রফিক সিকদারের ‘বসন্ত বিকেল’ চলচ্চিত্রের মহরত থেকে আলোচনায় আসেন। এরপর চলচ্চিত্রাঙ্গনের মানুষেরা সুবাহকে চেনেন। এরপর একে একে ৬ টি চলচ্চিত্রে কাজ করেছেন সুবাহ। যদিও এখন পর্যন্ত কোনো ছবিই মুক্তি পায়নি। তবে আলোচনার তুঙ্গে উঠে আসেন তিনি।

তবে চলচ্চিত্রে পা রাখার পর থেকেই সুবাহর সঙ্গে সম্পর্কে ছিন্ন করেন তার বাবা। দীর্ঘদিন বাবার সঙ্গে দূরত্ব। সুবাহ ঢাকায় থাকলেও তার বাবা থাকতেন গাইবান্ধায়।

বাবা-মেয়ের সম্পর্কের বরফ গলে চলতি বছর। এ বছরের ফেব্রুয়ারিতে রাজধানীর বনানীতে নিজের জন্মদিনের একটি পার্টির আয়োজন করেন। সেখানেই উপস্থিত হন সুবাহর বাবা।  জন্মদিনে বাবাকে কেক খাইয়ে দেন সুবাহ।

পরে সাংবাদিকদের সুবাহ বলেন, ‘আজ আমার পৃথিবীর সবচেয়ে আনন্দের দিন। আজ আমার বাবা এসেছে। আমি আমার বাবাকে পৃথিবীর সবচাইতে ভালোবাসি।  বাবা আমার জন্মদিনের অনুষ্ঠানে এসেছে আমি খুব খুশি। আমি সবচেয়ে ভালোবাসি বাবাকে তারপর আমার ছোটবোনকে, তারপর আমার মা’কে।

সবচেয়ে খুশির দিনের চার মাসের মধ্যে সবচেয়ে দুঃখের দিন এলো সুবাহর জীবনে।

জনপ্রিয় সংবাদ