Wednesday, February 28, 2024

ভাই’ চুইংগাম খা

তারিখ:

অটোগ্রাফের দিন আর নেই। ভক্তের সঙ্গে তারকার যোগাযোগের বড় মাধ্যম এখন ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম। এসব সামাজিক যোগাযোগমাধ্যমে সরাসরি ভক্তের সঙ্গে কথা বলেন তারকারা। এই যেমন ধরুন ইনস্টাগ্রাম স্টোরিতে প্রশ্নোত্তরপর্ব। ভক্তরা প্রশ্ন করেন, উত্তর দেন তারকারা। এমনই একটি প্রশ্নোত্তরপর্বের আয়োজন করেছিলেন টাইগার শ্রফ। সেখানেই কিনা ভক্তদের সঙ্গে হাসি–ঠাট্টায় মজলেন স্টুডেন্ট অব দ্য ইয়ার টুর এই ছাত্র।

চোয়াল চোখা করা যায় কীভাবে? টাইগারের কাছে জানতে চেয়েছিলেন এক ভক্ত। ‘চুইংগাম খা ভাই,’ সহজ সমাধান দিলেন টাইগার শ্রফ। ভক্তদের অনেক প্রশ্নেই সরস উত্তর দিয়েছেন এই তারকা। কবে হলিউডে অভিনয় করবেন? এমন প্রশ্নে টাইগার বলেন, ‘ভাই, আপনার সিনেমায় অভিষেকের পর।’

টাইগার শ্রফ: ছবি: ইনস্টাগ্রাম

একজন প্রশ্ন করেন, দশম আর উচ্চমাধ্যমিক মার্কস কত ছিল? টাইগার জানান, পাস ঠিকই করেছিলেন। তবে এ ধরনের প্রশ্ন না করাই ভালো।

কোন ছবিগুলো নিয়ে বেশ রোমাঞ্চিত এখন? হিরোপন্তি টু, গণপথ, বাঘি ফোর-এর নাম করলেন টাইগার। শুধু তা–ই নয়, তাঁর প্রিয় খেলোয়াড় ও অভিনেত্রীর নামও জানান সেদিন। শ্রেয়াস আইয়ার তাঁর প্রিয় ব্যাটসম্যান, আর অভিনেত্রী? মাধুরী দীক্ষিত। কোন অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে ভালো লেগেছে? টাইগারের এক কথা। ওয়ার ছবির ক্লাইমেক্স। হবে না কেন? এই অ্যাকশন দৃশ্যে যে তাঁর আদর্শ ব্যক্তিও ছিলেন। হৃতিক রোশন।

জনপ্রিয় সংবাদ