Thursday, February 29, 2024

বয়ফ্রেন্ডের সামনে গার্লফ্রেন্ডের আত্মহত্যা

তারিখ:

ফতুল্লায় ষষ্ঠ তলার ছাদ থেকে লাফিয়ে আমেনা খাতুন (২৯) নামে এক তরুণী আত্মহত্যা করেছেন। প্রেমিকের সামনেই তিনি এই আত্মহত্যা করেন বলে জানা গেছে। বৃহস্পতিবার (১ জুলাই) বিকেলে ফতুল্লার শাসনগাঁও বিসিকের ফকির অ্যাপারেলসে এই ঘটনা ঘটে। নিহত আমেনা খাতুন (২৯) নাটোর জেলার গৌরিপুর আউডাইল গ্রামের হাবিব ও ফিরোজা বেগমের মেয়ে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কেরানীগঞ্জের হাসনাবাদ নয়াটোলা এলাকার আলী আশরাফ গাজীর ছেলে জুয়েল (৩৩) ও আমেনা খাতুন একই সঙ্গে ফকির অ্যাপেরেলসে কাজ করতো। এতে দুইজনের মধ্যে প্রেমের সম্পর্ক হয়। জুয়েল বিভিন্ন সময় আমেনার কাছ থেকে টাকা ধার নেয়। সম্প্রতি তাদের মধ্যে দূরত্ব সৃষ্টি হলে জুয়েলের কাছ থেকে পাওনা টাকা দাবি করে আমেনা। এ নিয়ে গার্মেন্টেসের ছাদে দুজনের ঝগড়া হয়। এক পর্যায়ে জুয়েলের সামনেই আমেনা ছাদ থেকে লাফিয়ে মাটিতে পড়ে। এতে আমেনার মৃত্যু হয়।

 

ঘটনার পর মালিক পক্ষ জুয়েলকে আটক করে পুলিশে দেয় এবং লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে নিয়ে যায় পুলিশ। ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, লাশ উদ্ধার করে জুয়েল নামে এক যুবককে আটক করা হয়েছে। পুরো বিষয়টি তদন্ত চলছে। পরে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জনপ্রিয় সংবাদ