Sunday, February 25, 2024

অনেক দেশের তুলনায় আমরা ভাল আছি: চিফ হুইপ

তারিখ:

জাতীয় সংসদের চিফ হুইপ ও মাদারীপুর-১ (শিবচর) আসনের সংসদ সদস্য নুর-ই-আলম চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রচেষ্টায় করোনা পরিস্থিতিতে পৃথিবীর অনেক দেশের তুলনায় আমরা ভাল আছি। তিনি সবার জন্য বিনামূল্যে করোনার টিকা ব্যবস্থা করেছেন। করোনাকালে তিনি যেভাবে মানুষকে সহায়তা দিচ্ছেন তা পৃথিবীর ইতিহাসে বিরল।

মঙ্গলবার (২৭ জুলাই) সকালে শিবচরের চৌধুরী ফাতেমা বেগম পৌর অডিটোরিয়ামে প্রতিবন্ধী, হতদরিদ্র ও দুস্থ পরিবারের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

চিফ হুইপ বলেন, করোনার যেকোনো পরীক্ষা বিনা পয়সায় করার ব্যবস্থা করে দিয়েছেন প্রধানমন্ত্রী। করোনার টেস্ট করাতে বিভিন্ন দেশে তিন থেকে চার হাজার টাকা লাগে। অন্যান্য দেশে টাকা নিয়ে টিকা দেওয়া হয়। আর আমাদের প্রধানমন্ত্রী সেই টিকা জনগণের জন্য ফ্রি দেওয়ার ব্যবস্থা করেছেন।

এদিকে আজ শিবচরের নুর-ই-আলম চৌধুরী অডিটোরিয়াম কাম মাল্টিপারপাস হল রুমে নবনির্বাচিত ইউনিয়ন পরিষদের সদস্যদের শপথ গ্রহণ সম্পন্ন হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের চিফ হুইপ নুর-ই-আলম চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা প্রশাসক ড.রহিমা খাতুন, মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মুনীর চৌধুরী ও শিবচর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুল লতিফ মোল্লা। অনুষ্ঠানে সভাপতিত্ব ও নব নির্বাচিত চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসাদুজ্জামান।

 

জনপ্রিয় সংবাদ