Friday, February 23, 2024

আইপিএল না খেলার সিদ্ধান্ত, দেশে ফিরে গেলেন তিন অজি ক্রিকেটার

তারিখ:

ব্যক্তিগত কারণ দেখিয়ে টুর্নামেন্টের মাঝপথে আইপিএল ছেড়ে নিজে দেশে ফিরে গেলেন তিন অস্ট্রেলিয়ান ক্রিকেটার অ্যাডাম জাম্পা, কেন রিচার্ডসন এবং অ্যান্ড্রু টাই। এর মধ্যে অ্যাডাম জাম্পা ও কেন রিচার্ডসন রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে চলতি আসরে খেলছিলেন। অন্যদিকে, রাজস্থান রয়্যালসের হয়ে এখন পর্যন্ত একটি ম্যাচও খেলা হয়নি অ্যান্ড্রু টাই’র।

আজ সোমবার (২৬ এপ্রিল) এক টুইট বার্তায় তথ্যটি জানিয়েছে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। সেখানে তারা লিখেছে, ‘ব্যক্তিগত কারণে অস্ট্রেলিয়ায় ফিরে যাচ্ছেন অ্যাডাম জাম্পা ও কেন রিচার্ডসন এবং তাদের চলতি আইপিএলে আর পাওয়া যাবে না। রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু তাদের এই সিদ্ধান্তকে পূর্ণ সমর্থন জানায়।’

এদিকে, প্রথম ভারতীয় ক্রিকেটার হিসেবে আইপিএল থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন অভিজ্ঞ স্পিন অলরাউন্ডার রবিচন্দ্রন অশ্বিন। করোনা মহামারির এই সংকটকালীন সময়ে পরিবারের পাশে থাকতেই তার এ সিদ্ধান্ত। এটিকে স্বাগত জানিয়েছে অশ্বিনের দল দিল্লি ক্যাপিটালসও।

 

রবিবার (২৫ এপ্রিল) গভীর রাতে এক টুইট বার্তায় রবিচন্দ্রন অশ্বিন জানান, ‘আগামীকাল (সোমবার ২৬ এপ্রিল) থেকে আইপিএলের চলতি আসরে আমি আর থাকছি না। পরিবার ও একাধিক কাছের মানুষ এই মুহূর্তে কোভিড-১৯ এর বিরুদ্ধে লড়াই করছেন এবং কঠিন এই সময় তাদের পাশে থাকা আমি নিজের কর্তব্য বলে মনে করি। যদি পরিস্থিতির উন্নতি ঘটে তাহলে শিগগিরই আইপিএলে আবার ফিরে আসবো।

 

 

 

 

 

 

 

জনপ্রিয় সংবাদ